‘দ্বীপ কিনতে চাই, প্রাইভেট জেট কিনতে চাই’, ভাইরাল ভিডিও নিয়ে ফের ট্রোল রিয়াকে - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, August 13, 2020

‘দ্বীপ কিনতে চাই, প্রাইভেট জেট কিনতে চাই’, ভাইরাল ভিডিও নিয়ে ফের ট্রোল রিয়াকে

 

ফের ভাইরাল (viral) হল রিয়া চক্রবর্তীর (rhea chakraborty) একটি পুরনো ভিডিও (video)। সেখানে নিজের জীবনের বড় বড় ইচ্ছার কথা খুল্লমখুল্লা বলতে শোনা গিয়েছে তাঁকে। ভিডিওতে রিয়াকে বলতে শোনা গিয়েছে তিনি একটি দ্বীপ কিনতে চান, একটি হোটেল ও একটি প্রাইভেট জেট কিনতে চান।
সুশান্ত সিং রাজপুত মামলায় সিবিআই ও ইডি তদন্ত শুরু করতেই একের পর এক নতুন তথ‍্য ফাঁস হচ্ছে। রিয়া চক্রবর্তীর আগেকার ও এখনকার বয়ানে এখন দেখা যাচ্ছে আকাশ পাতাল ফারাক। অভিনেত্রীর প্রচুর সম্পত্তি, রোজগারের বিষয়ে সন্তোষজনক কোনও উত্তর দিতে পারেননি। অপরদিকে সোশ‍্যাল মিডিয়ায় প্রতিনিয়ত ট্রোল সমালোচিত হয়ে চলেছেন রিয়া।

 

এরই মাঝে ভাইরাল হয়েছে রিয়ার একটি পুরনো সাক্ষাৎকারের ভিডিও যা নতুন করে ইন্ধন যুগিয়েছে নেটিজেনদের। ভিডিওতে রিয়াকে বলতে শোনা যাচ্ছে, তিনি একটি দ্বীপ কিনতে চান, একটি প্রাইভেট জেট কিনতে চান। এমনকি একটি হোটেলও কেনার ইচ্ছা রয়েছে তাঁর। হোটেল খুবই ভাল লাগে তাঁর, তাই হোটেলের মালকিন হতে চান তিনি। ভিডিওই ভাইরাল হতেই আরেক প্রস্থ ট্রোলের শিকার হয়েছেন রিয়া। এই সমস্ত কিছুই সুশান্তের টাকা দিয়ে করার ইচ্ছা ছিল তাঁর, এমনটাই দাবি করছেন নেটিজেনরা। পাশাপাশি অভিনেতা যাতে যোগ‍্য বিচার পান তার জন‍্যও সরব হয়েছে নেটজনতা।

 

প্রসঙ্গত, সম্প্রতি জানা গিয়েছে রিয়ার কল ডিটেলস থেকে একটি অজানা সন্দেহজনক নম্বর খুঁজে পেয়েছে সিবিআই। নম্বরটি রিয়ার ফোনে ‘AU’ নামে সেভ করা রয়েছে। পরে এই নম্বরটি ‘SU’ নামে একজনকে দিয়েছিলেন তিনি। রিয়ার ফোন কল ডিটেলস থেকে জানা গিয়েছে এই ‘AU’ এর সঙ্গে মোট ৪৪ বার কথা হয়েছে তাঁর। ১৭ বার ফোন এসেছে এই নম্বর থেকে ও ২৭ বার কল করেছেন রিয়া। সুশান্তের মৃত‍্যুর আগের দিন অর্থাৎ ১৩ জুন এবং মৃত‍্যুর পরের দিন অর্থাৎ ১৫ জুন একাধিকবার এই ‘AU’ এর সঙ্গে ফোনে কথা হয় রিয়ার। সুশান্তের মৃত‍্যুর পরে ২০ জুন ও ১৪ জুলাইও ফের বেশ কিছুক্ষণ কথা হয় অভিনেত্রীর। স্বাভাবিক ভাবেই এই অজানা নম্বর নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। ‘AU’ যে আসলে কে তার খোঁজ চালাচ্ছে সিবিআই।

Post Bottom Ad