রাজ্যজুড়ে একগুচ্ছ পুলিশ অফিসার বদলির নোটিশ দিল নবান্ন - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, August 13, 2020

রাজ্যজুড়ে একগুচ্ছ পুলিশ অফিসার বদলির নোটিশ দিল নবান্ন

 

ফের একাধিক জেলার পুলিশ অফিসার বদলির নোটিশ দিল নবান্ন। রায়গঞ্জ, জলপাইগুড়ি, আলিপুরদুয়ার ও কোচবিহার জেলার অতিরিক্ত পুলিশসুপার সহ বেশ কিছু আইপিএস ও ডাব্লুবিপিএস অফিসারদের বদলীর নির্দেশ দিল নবান্ন। বুধবার সন্ধ্যায় রাজ্য স্বরাষ্ট্র দপ্তরের তরফে পুলিশের এই বদলী সংক্রান্ত নির্দেশ জারি করা হয়।

 

এদিনের নির্দেশ অনুসারে উত্তর দিনাজপুরের রায়গঞ্জ পুলিশ জেলার নতুন অতিরিক্ত পুলিশ সুপার হবেন জসপ্রীত সিং। বর্তমান এএসপি অনুপম সিং পদোন্নতি পেয়ে যাচ্ছেন শিলিগুড়ির ডাবগ্রামে ব়্যাফের কমান্ডেন্ট পদে। তিনি দিন কয়েক আগেই উত্তর দিনাজপুর জেলায় অতিরিক্ত পুলিশ সুপার পদে কাজে যোগ দিয়েছিলেন। প্রায় এক মাসের মাথায় ফের বদলি। কোচবিহারের অতিরিক্ত পুলিশ সুপার মহম্মদ সানা আখতার পদোন্নতি পেয়ে যাচ্ছেন ইএফআর প্রথম ব্যাটিলিয়ানের কমান্ডেন্ট পদে। কোচবিহারের নতুন এএসপি হবেন লাল্টু হালদার। রানাঘাটের এসডিপিও ছিলেন রাজ্য পুলিশ ক্যাডারের অফিসার লাল্টু হালদার। জলপাইগুড়ির নতুন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) হবেন সালিমা লামা। রাজ্য পুলিশ ক্যাডারের এই অফিসার সিআইডির ডিএসপি থেকে পদন্নোতি পেয়ে সালিমা লামা অতিরিক্ত পুলিশ সুপার হলেন। আলিপুরদুয়ারের নতুন অতিরিক্ত পুলিশসুপার হচ্ছেন শ্রীমতি শান্তি সেন। রাজ্য পুলিশ ক্যাডারের এই অফিসার হাওড়া জেলা পুলিশে ডিএসপি থেকে পদন্নোতি পেয়ে এএসপি হলেন।

 

আলিপুরদুয়ারের অতিরিক্ত পুলিশ সুপার আইপিএস কে. উমেশ গণপত যাচ্ছেন বিধাননগর পুলিশ কমিশনারেটে ডিসি পদে। রাজ্য পুলিশের স্পেশাল টাস্ক ফোর্সের এসপি (শিলিগুড়ি) হচ্ছেন হাওড়ার অতিরিক্ত পুলিশ সুপার আশীষ মৌর্য। কোচবিহারের মাথাভাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার ইন্দ্রজিৎ সরকার যাচ্ছেন হাওড়ার অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) পদে। মেখলিগঞ্জের এসডিপিও সিদ্ধার্ত দরজি পদোন্নতি পেয়ে মাথাভাঙ্গার অতিরিক্ত পুলিশসুপার হবেন।

 

Post Bottom Ad