মৃত্যুর ঠিক আগে কোন তিনটি নাম বারংবার গুগলে সার্চ করছিলেন সুশান্ত! প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Wednesday, August 5, 2020

মৃত্যুর ঠিক আগে কোন তিনটি নাম বারংবার গুগলে সার্চ করছিলেন সুশান্ত! প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য


বলিউডের বিখ্যাত অভিনেতা সুশান্ত সিং রাজপুত ১৪ ই জুন চিরঘুমের দেশে পাড়ি দেয়। এই অভিনেতার মৃত্যুর পর থেকেই বলিউডের বিভিন্ন তথ্য ফাঁস হতে থাকে সোশ্যাল মিডিয়ায়। এই মৃত্যুর জন্য বলিউডের কিছু প্রযোজক এবং পরিচালক দের দায়ী করা হচ্ছে। এই তদন্তের ভার মুম্বাই পুলিশ নিয়েছেন তাই তারা বলিউডের নামী দামী তারকা সহ আত্মীয় স্বজনদের জিজ্ঞাসাবাদ করেছেন। বয়ান রেকর্ডের পর বিভিন্ন তথ্য সামনে আসে পুলিশদের। সম্প্রতি সুশান্তের মোবাইল এবং ল্যাপটপ খতিয়ে দেখা হয়েছে। সেখান থেকেই একটি চাঞ্চল্যকর তথ্য উঠে আসে।

 

সুশান্ত মৃত্যুর আগে গুগলে তার নাম একাধিকবার সার্চ করেন ও সঙ্গে কিছু আর্টিকেল তিনি পড়েছিলেন। এছাড়া তার প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের নামও বার বার সার্চ করেছেন সুশান্ত সিং রাজপুত। তারও বিষয়ে কিছু আর্টিকেল তিনি পড়েছিলেন। এই তথ্য সামনে আসার মধ্যেই নেটিজেনদের মনে কিছু প্রশ্ন ওঠে।

 

প্রসঙ্গত এই মৃত্যু তদন্তে মুম্বাই পুলিশ ছাড়াও বিহার পুলিশ তদন্ত করছেন। বিহার পুলিশ কিছুজনকে জিজ্ঞাসাবাদ করেছেন। এছাড়াও অভিনেতার প্রাক্তন ম্যানেজার এর পরিবারের লোকজনদের বয়ান রেকর্ড করেছেন। বিহার পুলিশদের সন্দেহ এই মৃত্যুর সঙ্গে দিশা সালিয়ানের মৃত্যুর কিছু যোগাযোগ রয়েছে। কিন্তু বিশাল পরিবারের লোকজন নাম স্পষ্ট জানিয়েছেন অভিনেতার মৃত্যুর সাথে কোন যোগাযোগ নেই তার। এছাড়াও বিহার পুলিশ অভিযোগ জানিয়েছেন এই তদন্তে মুম্বাই পুলিশ তাদের সহযোগিতা করছে না। সুশান্তের ময়নাতদন্তের রিপোর্ট দেখাচ্ছেন না মুম্বাই পুলিশ।

Post Bottom Ad