আত্মহত‍্যায় প্ররোচনা, রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর দায়ের সুশান্তের বাবার - Nadia24x7

Breaking

Post Top Ad

Post Top Ad

Tuesday, July 28, 2020

আত্মহত‍্যায় প্ররোচনা, রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর দায়ের সুশান্তের বাবার


সুশান্ত সিং রাজপুতকে (sushant singh rajput) আত্মহত‍্যার (suicide) প্ররোচনা দিয়েছেন বান্ধবী রিয়া চক্রবর্তী (rhea chakraborty)। প্রেমের জালে ফাঁসিয়ে অভিনেতার টাকা আদায় করতেন রিয়া। এমনই চাঞ্চল‍্যকর অভিযোগ এনে রিয়ার বিরুদ্ধে পুলিসে এফআইআর দায়ের করলেন সুশান্তের বাবা কৃষ্ণ কুমার সিং। পটনার রাজীব নগর থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। ভারতীয় দণ্ডবিধির ৩৪১, ৩৪২, ৩৮০, ৪০৬, ৫০৬ এবং ৩০৬ ধারায় মামলা দায়ের হয়েছে বলে জানা গিয়েছে।


রিয়ার বিরুদ্ধে সুশান্তের পরিবারের অভিযোগ, তিনি প্রেমের কথা বলে টাকা আদায় করতেন অভিনেতার কাছ থেকে। বহুবার রিয়ার পরিবার টাকা নিয়েছে সুশান্তের থেকে। শুধু তাই নয়, রিয়ার বিরুদ্ধে সুশান্তকে আত্মহত‍্যার প্ররোচনা দেওয়ার অভিযোগ উঠেছৈ। রিয়া চক্রবর্তী সহ আরও ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে বলে খবর।

 

জানা যাচ্ছে, সুশান্তের বাবার শারীরিক অসুস্থতার জন‍্যই মুম্বইয়ের বদলে পটনার থানায় অভিযোগ দায়ের করা হয়েছে রিয়ার বিরুদ্ধে। অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করতে খুব শীঘ্রই বিহার পুলিসের টিম রওয়ানা হবে মুম্বই।


প্রসঙ্গত, এর আগে পুলিস সূত্রে জানা গিয়েছিল সুশান্তের একটি অ্যাকাউন্টের বিবরণ অনুযায়ী অভিনেতা ছাড়াও তাঁর ডেবিট ও ক্রেডিট কার্ড ব‍্যবহার করতেন বান্ধবী রিয়া চক্রবর্তী (rhea chakraborty)। সুশান্তের ওই অ্যাকাউন্টের বিবরণ অনুযায়ী গত ১১ মাসের রেকর্ড থেকে জানা যায় সুশান্তের ক্রেডিট ও ডেবিট কার্ড দিয়েই নিজের কেনাকাটাও করতেন রিয়া।


রিপোর্ট অনুযায়ী, রিয়া গত বছর ইউরোপ টুরে যান। তার যাবতীয় খরচা দিয়েছিলেন সুশান্তই। শুধু তাই নয়, অভিনেতার ক্রেডিট ও ডেবিট কার্ডের পিন ও পাসওয়ার্ডও জানতেন অভিনেত্রী। জানা গিয়েছে বহুবার অভিনেতার কার্ড নিয়ে রিয়া কেনাকাটা সারতে যেতেন এবং বেশ কিছুদিন পর্যন্ত তা নিজের কাছেই রাখতেন।

Post Top Ad