Saturday, July 25, 2020

মাত্র ১৭ ঘণ্টায় ছয় বছরের অপহৃত বাচ্চাকে উদ্ধার করল ইউপি পুলিশ, মুক্তির জন্য চাওয়া হয়েছিল ৪ কোটি টাকা

 

উত্তর প্রদেশের (Uttar Pradesh) গোন্ডার (Gonda) করনেলগঞ্জ এলাকা থেকে অপহৃত (Gonda Kidnap) হওয়ার ব্যবসায়ীর ছেলেকে অক্ষত অবস্থায় উদ্ধার করে উত্তর প্রদেশ পুলিশ। STF এর টিম আর অপহরণকারীদের মধ্যে এনকাউন্টারও হয়। এনকাউন্টারে দুই অপহরণকারী পুলিশের গুলিতে আহত হয়। STF ঘটনাস্থল থেকে চার অপহরণকারীকে গ্রেফতার করে।

 

জানিয়ে দিই, করনেলগঞ্জ এলাকার এক পান মসলা এবং গুটখাঁ ব্যবসায়ী হরি গুপ্তার ছয় বছরের ছেলে নোমোকে শুক্রবার দিন অপহরণ করেছিল দুষ্কৃতীরা। অপহরণ করার ৩০ মিনিট পর ফোন করে চার কোটি টাকা চেয়েছিল অপহরণকারীরা। শুক্রবার দুপুরে করনেলগঞ্জ নগরের মোহল্লা গাড়ি বাজারে কয়েকজন স্বাস্থ্য বিভাগের পরিচয় পত্র বুকে ঝুলিয়ে ঢোকে। তাঁরা ব্যবসায়ী হরি গুপ্তার বাড়ির সামনে গিয়ে স্যানিটাইজ দেওয়ার কথা বলে, আর হরি গুপ্তার ছেলে নমোকে স্যানিটাইজ দেওয়ার বাহানায় গাড়ির সামনে নিয়ে এসে তাঁকে জোর করে গাড়িতে বসিয়ে অপহরণ করে নেয়।

 

এরপরই এই মামলায় ইউপি এসটিএফকে দায়িত্ব দেওয়া হয়। ডিজিপি হেডকোয়ার্টার থেকে এই মামলায় কড়া নজর রাখা হয়। শনিবার সকালে এসটিএফ এর টিম আর অপহরণকারীদের মধ্যে এনকাউন্টার শুরু হয়, এই এনকাউন্টারের পর অপহরণকারীদের থেকে অপহৃত নমোকে সুরক্ষিত উদ্ধার করা হয়। এই অপহরণ কাণ্ডে এক মহিলাও জড়িত ছিল।

 

পুলিশ যাঁদের গ্রেফতার করেছে তাঁদের নাম হল … সুরজ পাণ্ডে পিতা রাজেন্দ্র পাণ্ডে, ছবি পাণ্ডে স্বামী সুরজ পাণ্ডে, উমেশ যাদব পিতা রমাশঙ্কর যাদব, দিপু কশ্যপ পিতা নরেশ কশ্যপ। পুলিশ এই চারজনকে ঘটনাস্থল থেকে গ্রেফতার করেছে এবং নমোকে সুরক্ষিত তাঁর পরিবারের হাতে তুলে দিয়েছে। ইউপি পুলিশের কাজে খুশিয়ে হরি গুপ্তা ২ লক্ষ টাকার পুরস্কার দেবে বলে জানিয়েছেন।


SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.