বলিউডে সুশান্তের জীবনী নিয়ে তৈরি হচ্ছে সিনেমা, সামনে এল ছবির প্রথম লুক… - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, July 21, 2020

বলিউডে সুশান্তের জীবনী নিয়ে তৈরি হচ্ছে সিনেমা, সামনে এল ছবির প্রথম লুক…


দেখতে দেখতে এক মাস পেরিয়ে গেল অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) এর মৃত্যুর ঘটনা। গত 14 জুন মুম্বাইয়ের ফ্ল্যাটে তিনি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা(Suicide) করেন তবে তার একাধিক ভক্ত সহ পরিবারের লোকেদের দাবি এটি আত্মহত্যা নয় বরং পরিকল্পিত ভাবে খুন (Murder)। তবে এখনো এই মৃত্যুর পেছনে আসল কারণ কী তা বেরিয়ে আসেনি। আর তার ভক্তদের দাবি কীভাবে একটি এত হাসি মুখের মানুষ পদক্ষেপ গ্রহণ করতে পারে! কী রয়েছে এর পেছনের রহস্য? সেই নিয়ে একাধিক প্রশ্ন জল্পনা বাঁধতে শুরু করে।

 

তবে এই সবের মাঝেই আরো একটি খবর প্রকাশ আসছে যা আবারো নতুন করে উন্মাদনা শুরু করেছে গোটা নেট দুনিয়া জুড়ে। এমনটা বেশ কয়েকদিন ধরে শুনতে পাওয়া যাচ্ছিল যে সুশান্ত জীবনী নিয়ে তৈরি হতে পারে একটি ছবি সেই গুঞ্জনকে এবার সত্যি প্রমাণিত করে প্রকাশিত হল সেই ছবির প্রথম পোস্টার। এই ছবির নাম “সুসাইড অর মার্ডার,অ্যা স্টার ওয়াজ লস্ট” (Suicide or Murder: A star was lost)। গতকাল সোমবার দিন প্রকাশ হয়েছে এই ছবির প্রথম পোস্টার।

 

যেখানে সুশান্তের চরিত্রে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে টিক টক স্টার শচীন তিওয়ারি কে,বলে রাখি এই শচীন তিওয়ারি কে দেখতে অনেকটাই অবিকল সুশান্ত সিং রাজপুতের মতনই। প্রাপ্ত খবর অনুযায়ী জানতে পারা গেছে এই ছবিটি বিজয় শেখর গুপ্তা পরিচালিত এবং এই ছবির পরিচালক হবেন শমীক মৌলিক। যদিও এক্ষেত্রে মুখ্য ভূমিকায় কে অভিনয় করছেন তা জানতে পারা গেলেও বাকি অন্যান্য কাস্টে কারা বা কে অভিনয় করবেন সে সম্পর্কে এখনও কোনো তথ্য বেরিয়ে আসে নি। এই ছবিতে সুরকার-সংগীত হিসেবে থাকছেন পরিচালক শ্রদ্ধা পন্ডিত।

 

প্রসঙ্গত সুশান্ত সিং রাজপুতের সিনেমা জগতের বড়ো পর্দায় প্রবেশ করার আগে যাত্রা শুরু হয়েছিল টিভি শো দিয়ে তাঁর অভিনীত টিভি সিরিয়াল “পবিত্র রিশতা”র (Pavitra Rishta) মাধ্যমে। যেখানে তার অভিনীত চরিত্র দর্শকদের বেশ চর্চায় এসেছিল এবং তারপর থেকেই তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। সেখান থেকেই তার অভিষেক ঘটে বড় পর্দার, 2013 সালে তার অভিনীত বড় পর্দা সিনেমার ছিল “কাই পো চে”।আর তারপর থেকে বহু চরিত্রে তাকে অভিনয় করতে দেখা গেছে যেমন আরো একটি চরিত্রে তাকে দর্শকদের কাছে আরো ভালোভাবে ফুটিয়ে তুলেছিল যেটি ছিল প্রাক্তন অধিনায়ক ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির চরিত্র।

 

ধোনির জীবনী নিয়ে তৈরি “এম এস ধোনি দ্য আনটোল্ড স্টোরি” (MS Dhoni the untold story) ছবিতে তিনি সবাইকে শিখেছিলেন বারবার মুখ থেকে পড়ে গেলেও উঠে দাঁড়ানো যায়। এমন কী তার অভিনীত “ছিছড়ে” (Chhichhore) ছবিতে তিনি ডিপ্রেশন এর সাথে কীভাবে লড়াই করতে হয় তার শিখিয়েছিলেন। যেখানে তিনি বলেছিলেন আত্মহত্যা কখনোই কোনো সমস্যার সমাধান নয়, তবে আজ তিনি নিজেই পরিবারের লোকজন তার ভক্তদের কাছ থেকে অনেক দূরে চলে গেছেন না ফেরার দেশে।

Post Bottom Ad