কালো শাড়িতে হট দৃশ্যে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী ইরাবতী - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, July 10, 2020

কালো শাড়িতে হট দৃশ্যে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী ইরাবতী

টলিউড অভিনেত্রী মনামী ঘোষ তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। তিনি লোকজনের মধ্যে ও ঘর বন্দী অবস্থায় কি করে সময় কাটাচ্ছে সবই তার অনুরাগীদের জানাতে ভোলেননি। তিনি লোকজনের মধ্যে সোশ্যাল মিডিয়ায় তার নাচের ভিডিও শেয়ার করে। সেই ভিডিওগুলি দর্শকদের মন ছুঁয়ে যায় এবং সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

 

সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়া একটি ছবি পোস্ট করেছে। ইতিমধ্যেই সেই ছবিতে ৩২ হাজারেরও বেশি লাইক পড়েছে। একশোর বেশি কমেন্ট করেছে নেটিজেনরা। সেই ছবির পোষ্টের সঙ্গে সামঞ্জস্য ভাবে ক্যাপশন দিয়েছেন। অভিনেত্রীর পরনে দেখা যাচ্ছে কালো শাড়ি। এই ছবি দর্শকরা পছন্দ করেছেন।

 

প্রসঙ্গত তিনি কিছু টিভি সিরিয়াল ছাড়াও বাংলা সিনেমা তাকে অনেকবারই দেখা গেছে এবং সেখানেও তিনি অভিনয় প্রশংসিত হয়েছেন। বর্তমানে তিনি এখন স্টার জলসার সিরিয়াল ‘ইরাবতীর চুপকথা’য় তাকে দেখা যায় সেই সিরিয়ালে তিনি মানুষের মন জয় করে নিয়েছেন।

 

প্রসঙ্গত তিনি ভালো অভিনেত্রী থেকেও নৃত্যশিল্পী হিসেবেও পরিচিত। তার একটি ইউটিউব চ্যানেলের তিনি কিছুদিন আগেই ‘নেয়নো বালে নে’ গানে নাচের ভিডিও পোস্ট করেছেন। সেই ভিডিও দেখে লক্ষ লক্ষ মানুষ পছন্দ করেছেন। এখন দেখুন মনামীর পোস্ট করা হট ছবি।

Post Bottom Ad