বদলে গেল মোহনবাগানের ঐতিহ্যবাহী নাম! সবুজ মেরুনে যুক্ত হল নতুন পালক ‘এটিকে’ - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, July 10, 2020

বদলে গেল মোহনবাগানের ঐতিহ্যবাহী নাম! সবুজ মেরুনে যুক্ত হল নতুন পালক ‘এটিকে’

মোহনবাগানের নামের আগে জুড়ে গেলো এটিকে এর নাম। শতাব্দী প্রাচীন ক্লাবের নতুন নাম হলো এটিকে-মোহনবাগান। শুক্রবার এটিকের কর্তাদের সাথে অনলাইনে মিটিং হয় মোহনবাগান কর্তাদের। সেখানেই এটিকের কর্তারা জানান, মোহনবাগানের নামের আগে এটিকের নাম থাকবে। সেই মত মেনে নেন মোহনবাগানের কর্তারা। সেইমতো নতুন দলের দাম হলো এটিকে-মোহনবাগান। তবে জার্সির রং শতাব্দী প্রাচীন ক্লাবের জার্সির রঙই রাখা হয়েছে। এই বছর আইএসএলে এটিকে-মোহনবাগান খেলবে সবুজ মেরুন জার্সি পরে। এছাড়া দলের লোগোও একই থাকছে। শুধুমাত্র এটিকের নাম থাকবে লোগোতে।

 

এটিকে-মোহনবাগান প্রাইভেট লিমিটেডের কর্তা সঞ্জীব গোয়েঙ্কা মিটিংয়ের পর একটি প্রেস বিবৃতিতে বলেন, “ছোটবেলা থেকেই মোহনবাগান আমার হৃদয়ের খুব কাছের। যে কিংবদন্তিদের মাধ্যমে মোহনবাগান গড়ে উঠেছে তাদের সকলকে আমার প্রণাম। আমরা মোহনবাগানের ঐতিহ্যকে সম্মান জানাচ্ছি এবং মোহনবাগানের ঐতিহ্যশালী সবুজ-মেরুন জার্সিই রাখছি। এটিকে-মোহনবাগানকে বিশ্বমানের দলে পরিণত করাই আমাদের প্রধান লক্ষ্য।” এটিকের আর এক অন্যতম প্রধান কর্তা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি জানিয়েছেন, “এটিকে-মোহনবাগানের একসঙ্গে চলাকে স্যালুট জানাচ্ছি। এটিকে-মোহনবাগান ব্র্যান্ড ইতিহাস সৃষ্টি করবে।”

 

প্রেস বিবৃতিতে আরও জানানো হয়েছে, এটিকে-মোহনবাগান বাংলায় বিশ্বমানের ফুটবল অ্যাকাডেমি গড়ে তুলবে। মোহনবাগানের তরুণ প্রতিভাবান ফুটবলারদের দলে সুযোগ দেওয়া হবে। প্রসঙ্গত, ২০২০ এর জানুয়ারিতে এটিকে-মোহনবাগানের মধ্যে চুক্তি হয়। এই বছর থেকে দুই দল একটিই দল হিসেবে আইএসএলে খেলবে।

Post Bottom Ad