“আমি কানপুরের বিকাশ”, গ্রেপ্তারের পর চিৎকার করে বললো অপরাধী, দেখুন ভিডিও - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, July 9, 2020

“আমি কানপুরের বিকাশ”, গ্রেপ্তারের পর চিৎকার করে বললো অপরাধী, দেখুন ভিডিও

মধ্যপ্রদেশের উজ্জয়ন থেকে গ্রেপ্তার হয়েছে ভয়ংকর অপরাধী বিকাশ দুবেকে। জানা গিয়েছে সুরক্ষা কর্মীরা তাকে শনাক্ত করেছে। এই বিষয়ে উজ্জয়নের কালেক্টর আশিস সিং সংবাদমাধ্যমকে জানিয়েছেন, “পুলিশ খবর পেয়ে তাকে গ্রেপ্তার করেছে। চাপ দেওয়ার পরে সে তার পরিচয় স্বীকার করে নিয়েছে। এখনও জিজ্ঞাসাবাদ চলছে।”

 

সংবাদ মাধ্যমের দ্বারা পোস্ট করা একটি ভিডিওতে দেখা গেছে সাদা টি-শার্ট পরিহিত ওই অপরাধী বলছে, “আমি কানপুরের বিকাশ দুবে।” এরপর পুলিশকর্মীরা তাকে গাড়িতে তুলে সেখান থেকে নিয়ে যায়।

 

হত্যাসহ তার বিরুদ্ধে মোট ৬০টি মামলা দায়ের রয়েছে। গত ৩রা জুলাই কানপুরের কাছে একটি শ্যুট আউটে ৮জন পুলিশকর্মীর মৃত্যুর পর সে পালিয়ে বেড়াচ্ছিল। ফরিদাবাদের একটি হোটেল থেকে পালিয়ে যাওয়ার পর তিন রাজ্যের পুলিশ তার খোঁজ চালাচ্ছিল। জানা গিয়েছে কিছু পুলিশ সদস্য তার পালিয়ে যাওয়ার পেছনে জড়িত ছিল। এদের মধ্যে দুজনকে গ্রেফতার এবং বাকিদের সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

 

মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান উজ্জ্বয়ন পুলিশকে দুবের গ্রেপ্তারের জন্য অভিনন্দন জানিয়েছেন। তিনি বলেন যারা এটা ভাবে যে মহাকালের কাছে গিয়ে তাদের পাপ ধুয়ে ফেলতে পারবে তারা এখনও ভগবানকে বোঝেনি। আরও বলেন যে, এই বিষয়ে তিনি উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সাথে কথা বলেছেন। শীঘ্রই তাকে উত্তরপ্রদেশ পুলিশের হাতে তুলে দেওয়া হবে। তার গ্রেপ্তারের জন্য পুলিশ ৫ লাখ টাকার পুরস্কার ঘোষণা করেছিল।

 

অন্যদিকে, বৃহস্পতিবার অন্য একটি এনকাউন্টারে উত্তরপ্রদেশ পুলিশ দুবের অন্য দুজন সহযোগীকে গুলি করেছে। পুলিশ হেফাজত থেকে পালানোর চেষ্টা করে কানপুরে প্রভাত মিশ্র এবং অন্য একটি এনকাউন্টারে প্রবীণ দুবে নিহত হয়। এই বিষয়ে এডিজি প্রশান্ত কুমার বলেন “বুধবার ফরিদাবাদ থেকে গ্রেপ্তার করা মিশ্রকে, কানপুর নিয়ে যাওয়ার সময় পালানোর চেষ্টা করলে গুলি করা হয়।”

Post Bottom Ad