গণধর্ষণের পর খুনের চেষ্টা ! হাত-মুখ বাঁধা অর্ধনগ্ন অবস্থায় উদ্ধার গৃহবধূ - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, July 23, 2020

গণধর্ষণের পর খুনের চেষ্টা ! হাত-মুখ বাঁধা অর্ধনগ্ন অবস্থায় উদ্ধার গৃহবধূ

ঘটনাটি ঘটেছে হাড়োয়া থানার এক নম্বর গোপালপুর গ্রাম পঞ্চায়েতের মুন্সিঘেরির এলাকায়।


হাত ও মুখ বাঁধা অর্ধনগ্ন অবস্থায় এক গৃহবধুকে বৃহস্পতিবার উদ্ধার করা হল একটি মাছের ভেড়ির পাশ থেকে ৷ গৃহবধূকে গণধর্ষণ করে খুন করার চেষ্টাও করা হয় বলে অভিযোগ ৷ ঘটনাটি ঘটেছে হাড়োয়া থানার এক নম্বর গোপালপুর গ্রাম পঞ্চায়েতের মুন্সিঘেরির এলাকায়।

 

অভিযোগ, গত কয়েকদিন ধরে এলাকার ছয়ানি বাজারে রাজনৈতিক সংঘর্ষ ঘটেই চলেছিল। সেই ঘটনাকে কেন্দ্র করে বুধবার গভীর রাতে বাজারে বোমাবাজি করে একদল দুষ্কৃতী। ওই বোমাবাজির পরে এলাকার বেশ কিছু মানুষেরা ভয় ঘর ছেড়ে অন্যত্র পালিয়ে যান। এরপর গ্রামের ওই গৃহবধূ তার স্বামীকে খুঁজতে বাইরে বের হয় তখনই দুস্কৃতীরা ওই গৃহবধূকে তুলে নিয়ে গিয়ে একটি মেছো ভেড়ির আলা ঘরের মধ্যে নিয়ে গিয়ে হাত ও মুখ বেঁধে গণধর্ষণ করে। তারপর রাতেই ওই আলা ঘরের পাশে ফিশারির বাঁধের উপর ফেলে রেখে পালিয়ে যায় তারা। সকালবেলায় স্থানীয়রা হাত-মুখ বাঁধা অর্ধনগ্ন অবস্থায় ওই গৃহবধূকে দেখতে পান। সঙ্গে সঙ্গে তারা খবর দেন হাড়োয়া থানায়।

 

হাড়োয়া থানার পুলিশ এসে ওই গৃহবধূকে উদ্ধার করে হাড়োয়া হাসপাতালে ভর্তি করায়। গৃহবধূর অবস্থা বর্তমানে সঙ্কটজনক বলে জানা গিয়েছে। ঘটনাস্থলে পুলিশ গেলে পুলিশকে আটকে বিক্ষোভ দেখায় এলাকার মহিলারা। এলাকাবাসীদের দাবি, গতকাল বুধবার রাতে গন্ডগোলের সময় ঘটনাস্থলে পুলিশ উপস্থিত ছিল ৷ পুলিশের সামনে থেকেই ওই গৃহবধূকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করে দুষ্কৃতীরা ৷ তাদের দাবি, দুষ্কৃতীদের গ্রেফতার করে উপযুক্ত সাজা দিতে হবে ৷

Post Bottom Ad