আড়ম্বরে পালিত হল নিতু সিং এর জন্মদিন, জমজমাট পার্টিতে উপস্থিতি রণবীর-ঋদ্ধিমা-করণের - Nadia24x7

Breaking

Post Top Ad

Post Top Ad

Thursday, July 9, 2020

আড়ম্বরে পালিত হল নিতু সিং এর জন্মদিন, জমজমাট পার্টিতে উপস্থিতি রণবীর-ঋদ্ধিমা-করণের


বলিউডের অন্যতম প্রথম সারির অভিনেত্রী নিতু সিং-এর গতকাল জন্মদিন ছিল। তাই অনুরাগীরা তাকে সোশ্যাল মিডিয়ায় অনেক শুভেচ্ছা জানিয়েছেন। কেউ তার ছবি কোলাজ কিংবা তার কোন ভিডিও বানিয়ে তাকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। প্রতিবছরের মতো এ বছরেও নেটিজেনরা তাঁকে শুভেচ্ছা বার্তা জানাতে ভোলেননি।

 

অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। তিনি তার স্পেশাল দিনে ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে দেখা যাচ্ছে করন জোহার, তার ছেলে রানবীর কাপুর, তার মেয়ে ঋদ্ধিমা কাপুর তারা সবাই মিলে নীতু সিং-এর জন্মদিন পালনের জন্য ঘর সাজিয়েছে এবং কেকের আয়োজন করেছে। অন্য একটি ছবি পোস্ট করেছেন সেখানে তার ছেলে রণবীর কাপুর তার মাকে গলা জড়িয়ে আছেন। এছাড়া অন্য ছবিতে সুন্দরভাবে বেলুন দিয়ে সাজানো এবং সেখানে লেখা আছে ‘আমি মাকে ভালোবাসি’।

 

এই ছবিগুলো নিতু কাপুর ইন্সটাগ্রামে পোস্ট করেছেন এবং সামঞ্জস্য ভাবে ক্যাপশন দিয়েছেন। তিনি লিখেছেন, “ধনী হলো ভাল সম্পর্কগুলির সাথে আমাদের সকলের ভালবাসা, সমর্থন, শক্তি দেয় যা আমাদের প্রিয়জনকে গঠন করে। আমি আজ সবচেয়ে ধনী বোধ করছি”।

 

প্রসঙ্গত অভিনেত্রী ছবি মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সেই ছবিগুলো ভাইরাল হয়। ঋষি কাপুর ও তার ছবি হামেশাই দেখা যেত তার ইনস্টাগ্রামে। তারা দুজনই কোথাও ঘুরতে গেলে সেখানেই পোস্ট করতো ছবি। কিন্তু ঋষি কাপুর মারা যাওয়ার পর থেকে তিনি সোশ্যাল মিডিয়া আগের মতো পোস্ট করেন না। এখন দেখুন নিতুর পোস্ট করা ছবি।

Post Top Ad