বড়সড় জঙ্গি হামলার ছক, খবর পেয়েই সব প্ল্যান ভেস্তে দিলো ভারতীয় সেনা! করা হল .. - Nadia24x7

Breaking

Post Top Ad

Post Top Ad

Saturday, July 25, 2020

বড়সড় জঙ্গি হামলার ছক, খবর পেয়েই সব প্ল্যান ভেস্তে দিলো ভারতীয় সেনা! করা হল ..


জম্মু কাশ্মীরের (Jammu-Kashmir) রাজধানী শ্রীনগরের পাশে রণবীর নগরে শনিবার সকালে ভারতীয় সেনা (Indian Security Force) আর জঙ্গিদের মধ্যে এনকাউন্টার হয়। এই এনকাউন্টারে দুই জঙ্গিকে নিকেশ করে ভারতীয় সেনা। এলাকায় এখনো কয়েকজন জঙ্গি লুকিয়ে আছে বলে জানা যাচ্ছে। ভারতীয় সেনা গোটা এলাকা ঘিরে রেখে তল্লাশি অভিযান চালাচ্ছে।

 

পুলিশের এক আধিকারিক বলেন, ভারতীয় সেনা গোপন সূত্রে খবর পেয়েছিল যে রণবীরগড়ে কয়েকজন জঙ্গি লুকিয়ে আছে আর বড়সড় জঙ্গি হামলার ছক কষছে। গোপন খবর পাওয়ার পর স্থানীয় পুলিশ আর সিআরপিএফ এর একটি টিম গোটা এলাকা ঘিরে ফেলার কাজ শুরু করে দেয়। তল্লাশি অভিযানের সময় সমস্ত বাড়ির তল্লাশি করা হচ্ছিল। তখন একটি বাড়ির ভিতর থেকে জঙ্গিরা ফায়ারিং শুরু করে দেয়। ভারতীয় সেনা প্রথমে জঙ্গিদের আত্মসমর্পণ করার সুযোগ দেয়, কিন্তু তাঁরা না মানলে সেনাও পাল্টা ফায়ারিং শুরু করে।

 

জঙ্গিদের লাগাতার ফায়ারিং এর জবাবে সেনাও পাল্টা ফায়ারিং করে। এখনো পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, দুই জঙ্গিকে খতম করেছে সেনা আরও কয়েকজন জঙ্গি এলাকায় লুকিয়ে আছে। আধিকারিকরা জানান, জঙ্গিরা কোন সংগঠনের সাথে যুক্ত ছিল আর তাঁদের পরিচয় কি সেটা জানার কাজ চলছে।


Post Top Ad