আবারও ভাইরাল হল করোনা হাসপাতালের অব্যবস্থার চিত্র, করোনা রোগীদের খাবারে মিলল পোকা - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, July 23, 2020

আবারও ভাইরাল হল করোনা হাসপাতালের অব্যবস্থার চিত্র, করোনা রোগীদের খাবারে মিলল পোকা


করোনার আবহে যেমন বহু মজাদার ভিডিও ভাইরাল (Viral video) হয়েছে, তেমনি কিন্তু বেশ কিছু অব্যবস্থার চিত্রও স্যোশাল মিডিয়ার মাধ্যমে মানুষের সামনে এসেছে। সম্প্রতি বুলান্দশহরের (Bulandshahar) এক হাসপাতালের অব্যবস্থার চিত্র উঠে এল নেট দুনিয়ায়, যা দেখে নিন্দার ঝড় উঠেছে বিভিন্ন মহলে।

 

করোনা হাসপাতালের পরিষেবা
দেশের বেশ কিছু হাসপাতালকে সম্পূর্ণ রূপে করোনা হাসপাতাল করে নেওয়া হয়েছে। সেখানে করোনা রোগীদের নিয়মিত চিকিৎসার সাথে সাথে নিয়ম করে খাবারও পরিবেশন করা হয়। তবে অনেক ক্ষেত্রেই শোনা গিয়েছে হাসপাতালের দেওয়া খাবার অত্যন্ত নিম্নমানের, তা খাওয়ার অযোগ্য। আবার কোথাও শোনা গিয়েছে পরিষেবা খুবই সুন্দর, একেবারে বাড়ির মতই। তবে এবার স্যোশাল মিডিয়াতেই করোনা হাসপাতালে শূকরের পাল ঘুরে বেড়ানোর দৃশ্যও কিন্তু আমরা দেখেছি।

 

ভাইরাল ভিডিওর বিষয়
সরকারী তরফ থেকে বারবার সতর্ক থাকার বার্তা দেওয়া হলেও, গত বুধবার বুলান্দশহরের চিত্তের জেপি হাসপাতাল থেকে উঠে এল এক অব্যবস্থার চিত্র, যা ইতিমধ্যেই ঘুরে বেড়াচ্ছে নেট দুনিয়ায়। দেখা গিয়েছে, সেখানে করোনা রোগীদের জন্য পরিবেশিত খাবারের মধ্যে পোকা ঘুরে বেড়াচ্ছে। করোনা রোগীদের পুষ্টিকর খাদ্যের বদলে দেওয়া হচ্ছে অত্যন্ত নিম্নমানের খাবার।

 

অভিযোগ উঠেছে হাসপাতালের পরিকাঠামো নিয়ে
মঙ্গলবার সন্ধ্যায় এবং এই ঘটনা ঘটার পর, ফের বুধবার সকালেও একই চিত্র দেখা গেল। রোগীদের পরিবেশিত খাবারের মধ্যে পোকা ঘুরে বেড়াচ্ছে। স্যোশাল মিডিয়ায় এই চিত্র তুলে ধরতেই হাসপাতালের পরিষেবার দিকে আঙ্গুল উঠতে থাকে। অভিযোগ উঠেছে, তাঁদের পরিষ্কার পরিচ্ছন্নতার বিষয়ে সতর্ক থাকতে বলা হলেও, তাঁদের কোন হেলদোলই নেই। এবিষয়ে হাসপালাতের সিএমও ডাঃ ভবতোষ শঙ্খধর জানিয়েছেন ভিডিওর বিষয়ে তদন্ত করা হচ্ছে।

Post Bottom Ad