Thursday, July 23, 2020

বাড়ি থেকে ৪ বছরের কন্যাকে অপহরণের চেষ্টা, দুষ্কৃতীদের থেকে মেয়েকে ছিনিয়ে নিলেন প্রবল সাহসী মা

সাংঘাতিক ঘটনাটি ঘটেছে দিল্লির শাকারপুরে। ৩০ সেকেন্ডের সিসি ক্যামেরার ফুটেজে ধরা পড়েছে দুঃসাহসিক সেই দৃশ্য।



অপহরণকারী দুই যুবকের কাছ থেকে কন্যাসন্তানকে ছিনিয়ে নিচ্ছেন প্রবল সাহসী মা। সাংঘাতিক ঘটনাটি ঘটেছে দিল্লির শাকারপুরে। ৩০ সেকেন্ডের সিসি ক্যামেরার ফুটেজে ধরা পড়েছে দুঃসাহসিক সেই দৃশ্য।

 

ঘড়ির কাঁটায় তখন মঙ্গলবার বিকেল চারটে। কালো একটি বাইকে চেপে বাড়ির সামনে এসে দাঁড়ান দুই যুবক। তাদের মধ্যেই একজন শিশুটির মায়ের কাছে জল চেয়েছিল। জানা গিয়েছে, কোনও সন্দেহ না করেই ওই মহিলা জল আনতে বাড়ির ভেতরে প্রবেশ করেন। আর ঠিক তখনই বছর চারের শিশুটিকে অপহরণ করে পালানোর চেষ্টা করে দুই যুবক। যদিও তাঁদের সব ছক বানচাল হয়ে যায়। শিশুটির মা প্রবল পরাক্রমে সন্তানকে অপহরণকারীদের কাছ থেকে ছিনিয়ে নেন।

 

পূর্ব দিল্লির ঘটনাটিতে শিশুটির মায়ের পাশাপাশি স্থানীয় দু'জনও অত্যন্ত বুদ্ধিমত্তার পরিচয় দিয়েছেন। যে বাইকটি করে অপহরণকারীরা এসেছিল, সেটিকে আটকে দেন তাঁরা। ফলে অপহরণকারীদের 'ট্রেস' অনেকটাই সুবিধা হয় বলে জানিয়েছে পুলিশ। ঘটনাস্থল থেকে বাইক ছাড়াও একটি ব্যাগ উদ্ধার হয়। তাতে একটি দেশি বন্দুক ছাড়াও কয়েক রাউন্ড গুলি ছিল।

 

ধৃতদের জিজ্ঞাসাবাদের পর একপ্রকার নিশ্চিত ঘৃণ্য কাজটি শিশুটির কাকার। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ভাই সফল বস্ত্র ব্যবসায়ী। আর্থিক অবস্থা ভাল।  ভাইজিকে  অপহরণ করে ৩৫ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করার ছক কয়েছিলেন তিনি। যদিও শেষরক্ষা হয়নি। দিল্লি পুলিশ জানিয়েছে, তদন্তে নেমে যে বাইকটি করে অপরাধীরা ঘটনাস্থলে গিয়েছিলেন সেটির রেজিস্ট্রেশন নম্বর খতয়ে দেখা হয়। তখনই বোঝা যায় সেটি ভুয়ো। তবে অপহরণকারী এক যুবকে পাকড়াও করা গিয়েছে।

 

জগতপুরির বাসিন্দা ধৃত অপহরণের চেষ্টা করা ওই যুবকের নাম ধীরাজ। জেরায় ধীরাজ জানিয়েছে, শিশুটির কাকা তাঁদের সুপারি দিয়েছিল ভাইজিকে অপহরণের। এমনকী তাঁকে ১ লক্ষ টাকা দেওয়ারও প্রতিশ্রুতি দেয়। তাতেই সে রাজি হয়ে যায়।


SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.