পুরুষের অ’জানা মেয়েদের ৬ গো’পন তথ্য! - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, July 21, 2020

পুরুষের অ’জানা মেয়েদের ৬ গো’পন তথ্য!


মেয়েদের সম্পর্কে হাজারটা ভুল ধারণায় ভো’গেন ছেলেরা।মেয়েরা যে আ’দপে কেমন— সেই সত্যিটা অনেক পুরুষের কাছেই ‘গো’পন’ ত’থ্য। আজ তেমনই ৬টি গো’পন তথ্য তুলে ধরা হচ্ছে। আপনি যদি পুরুষ হন, তাহলে এই ত’থ্য’গুলো অবশ্যই আপনার জানা উচিৎ

 

১. ত’থাকথিত ‘আধুনিকা’ মানেই যে-কোনও পুরুষের সঙ্গে সেই মেয়ে শু’য়ে পড়ার জন্য তৈরি— এমনটা ভাবার কোনও কারণ নেই। এটা বৈ’জ্ঞানিকভাবে প্রমাণিত যে, অধিকাংশ মেয়েই কোনও একটা ন্যূ’নতম মা’নসিক সং’যোগ ছাড়া কোনও পুরুষের সঙ্গে শা’রী’রিক স’ম্প’র্কে লি’প্ত হতে চান না। কাজেই, কোনও মেয়ে একটু খাটো পোশাক পরেছে, অথবা কোনও পুরুষের সঙ্গে বার-এ বসে ম’দ্য’পান করছে মানেই আপনার বে’ডরুমেও সে অতি অ’নায়াসে চলে যাবে, তা আ’দৌ নয়।

 

২. ‘নারী চরিত্র বে’জায় জ’টিল’ কিন্তু জ’টিলতর হল মেয়েদের মে’জাজ বা ‘মু’ড’। ডাক্তারি মত বলে, অধিকাংশ মেয়েই প্রি’মেন’স্ট্রুয়াল সিন’ড্রো’মে ভো’গেন, অর্থাৎ ঋ’তু’স্রা’ব শুরু হওয়ার আগে নানা রকম শা’রী’রি’ক ও মান’সিক অ’স্ব’স্তি’তে ভোগেন। সেই সময়টায় হঠাৎ হঠাৎ মে’জাজের বদল, এইমাত্র খুশি তো প’রক্ষণেই রেগে আ’গুন— এম‌নটা হওয়া অত্য’ন্ত স্বা’ভাবিক।

 

৩. জীবনে এমন বহু পরিস্থিতি আসে যখন কোনও মেয়ের কাছে তার মা-ই সবচেয়ে আপনজন। যদি ভেবে থাকেন, আপনি কোনও মেয়েকে ভালবাসেন বলেই সে তার সমস্ত সমস্যা আপনার কাছে উ’জাড় করে দেবে, তাহলে ভুল ভাবছেন। মেয়েদের জীবনে এমন অনেক বিষয় থাকে, যেগুলো নিজের মায়ের সঙ্গে আলোচনা করতেই সবচেয়ে স্বচ্ছন্দ বোধ করে তারা, এবং মায়েরাই এই সব বিষয়ে সবচেয়ে কার্যকর পরামর্শ দিতে পারেন মেয়েদের।

 

৪. মেয়েদের জীবনে অন্য মেয়েদেরও প্রয়োজন রয়েছে। মেয়েদের একটা নিজস্ব জগৎ থাকে, সেখানে পুরুষদের প্রবেশ নিষেধ। মেয়েদের নিজস্ব আড্ডা, বেড়ানো, গসিপ— সবই থাকে।সেগুলো থেকে তাদের ব’ঞ্চিত করার কোনও মানেই হয় না। কাজেই আপনি কোনও মেয়ের স’ঙ্গে প্রেম করছেন বলে যদি আশা করেন, সে তার মেয়ে-বন্ধুদের ছেড়ে স’র্ব’ক্ষণ আপনার সঙ্গে সময় কাটাবে, তাহলে ভুল করছেন।

 

৫. গড় হিসেব অনুযায়ী, বি’ছানা’য় চ’রম আন’ন্দ পেতে ছেলেদের থেকে বেশি সময় লাগে মেয়েদের। কাজেই শা’রী’রিক মি’লনের সময়ে একজন পুরুষ যদি ভাবেন, তিনি নিজে অ’রগ্যা’জমে পৌঁছচ্ছেন মানে তাঁর স’ঙ্গি’নীও চরম সুখ পাচ্ছেন, তাহলে সেই ধারণা ভুল হওয়ার প্র’বল স’ম্ভাবনা রয়েছে।

 

৬. মেয়েরা মি’লনের আগে ফোর ‘প্লে পছন্দ করেন। সমীক্ষা জানাচ্ছে, বেডরুমে যাওয়ার পর দুম করে শা’রীরিক মি’লন শু’রু করে দেওয়া পুরুষদের পছন্দ হতে পারে,মেয়েদের হয় না।


Post Bottom Ad