সুশান্ত সিং রাজপুতের ময়নাতদন্ত শেষ, কী রয়েছে রিপোর্টে? - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Monday, June 15, 2020

সুশান্ত সিং রাজপুতের ময়নাতদন্ত শেষ, কী রয়েছে রিপোর্টে?

এইসবের মাঝেই এবার সামনে এল সুশান্ত সিং রাজপুতের ময়নাতদন্তের রিপোর্ট।


সুশান্ত সিং রাজপুতের মৃত্যু, আত্মহত্যা নাকি খুন? সকাল থেকেই এনিয়ে প্রশ্ন তুলছিলেন অনেকেই। এমনকি সুশান্তের পরিবারের তরফে এই মৃত্যু আত্মহত্যা নয় বলেই দাবি করা হয়েছে। এইসবের মাঝেই এবার সামনে এল সুশান্ত সিং রাজপুতের ময়নাতদন্তের রিপোর্ট।

 

'জনসত্তা'  ও 'নব ভারত টাইম' এ প্রকাশিত প্রতিবেদন অনুসারে, সুশান্ত সিং রাজপুতের ময়নাতদন্তের রিপোর্টে এই মৃত্যুকে 'গলায় ফাঁস দিয়ে' মৃত্যু বলেই উল্লেখ করা হয়েছে। জানা যাচ্ছে, ড. আরএন কুপার মিউনিসিপ্যাল হাসপাতালে ময়নাতদন্ত হয়েছে সুশান্তের। যে চিকিৎসক সুশান্তের ময়নাতদন্ত করেছেন, তিনি জানিয়েছেন, সুশান্তের শরীরে কোনও ড্রাগ বা বিষ রয়েছে কিনা সেটি জেজে হাসপাতালে পরীক্ষা করা হবে।

 

এদিকে আরও একটি সংবাদমাধ্যম সূত্রে খবর, মুম্বই ক্রাইম ব্রাঞ্চ-এর একটি টিম ইতিমধ্যেই সুশান্তের মৃত্যুর ঘটনার তদন্তে দায়িত্ব নিয়েছে। তদন্তের স্বার্থেই মুম্বই ক্রাইম ব্রাঞ্চ সুশান্তের ফ্ল্যাটের বিভিন্ন প্রান্ত খতিয়ে দেখছে। রবিবার সকালে সুশান্তের বাড়ির পরিচারিকারা জানিয়েছিলেন, তাঁরা সকালেও সুশান্তকে দেখেছেন। সকাল সাড়ে ৯টার সময় সুশান্ত জুস নিয়ে নিজের ঘরে ঢুকে যান, তারপর আর তিনি বের হননি।

Post Bottom Ad