প্রমাণ নেই, অভিষেক পত্নী রুজিরাকে পাঠানো শুল্ক দফতরের নোটিশ বাতিল হাইকোর্টের - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Thursday, June 18, 2020

প্রমাণ নেই, অভিষেক পত্নী রুজিরাকে পাঠানো শুল্ক দফতরের নোটিশ বাতিল হাইকোর্টের


দীর্ঘ এক বছরের টানাপড়েনের পর অবশেষে মুক্তি পেলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়। যেহেতু তাঁর বিরুদ্ধে কোনও প্রমাণ নেই তাই আর তাকে হাইকোর্টের তরফ থেকে তলব করতে পারবে না এমনটাই জানিয়ে দিয়েছে কলকাতা হাইকোর্ট। একই সঙ্গে রুজিরা বন্দ্যোপাধ্যায়কে সমন পাঠানো বেআইনি এমনটা জানিয়ে দিলেন হাইকোর্টের বিচারপতি রাজশ্রী ভরদ্বাজ। একই সঙ্গে কাস্টমসের আবেদন খারিজ করা হচ্ছে বলেও জানানো হয়েছে।

 

গত বছর মার্চ মাসে কলকাতা এয়ারপোর্টে কাস্টমস অফিসাররা রুচিরা বন্দ্যোপাধ্যায়কে আটকে রেখে ব্যাগ চেক করেন এর পর কাস্টমসের বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় অভিযোগ দায়ের করেন রুচিরা বন্দ্যোপাধ্যায়। যদিও কাস্টমসের তরফ থেকে রুচিরা ফি ছাড়া সোনা এনেছেন বলে অভিযোগ তোলা হয়েছিল আর এই অভিযোগের ওপর ভিত্তি করে হাইকোর্টে মামলা দায়ের করে তাঁরা যদিও বুধবার মামলার রায়দান করতে গিয়ে বিচারপতি কাস্টমসের দায়ের করা মামলা খারিজ করে দেন।

 

একই সঙ্গে যেহেতু নিজেদের পক্ষে কোনও প্রমাণ দিতে পারেনি কাস্টমস তাই পরবর্তীকালে অভিষেক পত্নীকে কোনও ভাবেই জিজ্ঞাসাবাদ করা যাবে না বলে নির্দেশ দিল আদালত। অন্যদিকে আদালতের এই রায়ে খুশি নন বিজেপি নেতা সায়ন্তন বসু তাই সুপ্রিম কোর্টে যাওয়ার কথা জানিয়েছেন।

Post Bottom Ad