কলকাতা মিউনিসিপাল সার্ভিস কমিশনে কর্মী নিয়োগ - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Saturday, May 30, 2020

কলকাতা মিউনিসিপাল সার্ভিস কমিশনে কর্মী নিয়োগ


লক ডাউনের মধ্যে চাকরি প্রার্থীদের জন্য সুখবর। ওয়েস্ট বেঙ্গল মিউনিসিপাল সার্ভিস কমিশন ৮৫৮ পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আর এই শূন্য পদ কলকাতা মিউনিসিপাল কর্পোরেশনের অধীনে। কন্সারভেন্সি মজদুর পদে নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে।

 

পুরুষ এবং মহিলারা উভয়েই এই পদে আবেদন করতে পারবেন। আবেদন করার শেষ তারিখ ৩০.০৬.২০২০ মোট শূন্যপদ-৮৫৮ শিক্ষাগত যোগ্যতা- বাংলা এবং ইংরাজি লিখতে এবং পড়তে জানতে হবে। তারই সঙ্গে অন্য যে কোন স্থানীয় ভাষা জানতে হবে।

 

বয়সসীমা- ১.১.২০২০ এর ভিত্তিতে ১৮ থেকে ৪০ বছর বয়সী প্রার্থীরা আবেদন করতে পারবেন। এছাড়াও তফসিলি জাতি এবং উপজাতিদের ক্ষেত্রে ৫ বছর এবং এবং অন্যান্য অনগ্রসর শ্রেনীদের জন্য ৩ বছরের ছাড় রয়েছে। এছাড়াও পি ডবলু ডি প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে।

 

এছাড়াও প্রার্থীদের আবেদন ফি বাবদ ২২০ টাকা দিতে হবে। তফসিলি জাতি উপজাতি ক্ষেত্রে ৭০ টাকা দিতে হবে। এই ফি অনলাইনে বা নেট ব্যাংকিং এর মাধ্যমেও দিতে পারবেন গ্রাহকেরা। প্রার্থীদের লিখিত পরীক্ষা, পারসোনালিটি টেস্ট এবং ফিল্ড টেস্টের মাধ্যমে বাছাই করা হবে। পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্য পরে জানানো হবে। আগ্রহী প্রার্থীদের https://www.mscwb.org এই ওয়েবসাইটে চোখ রাখতে হবে।


Post Bottom Ad