Breaking : ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ৭,৯৬৪, মৃত বেড়ে ৪,৯৭১ - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Saturday, May 30, 2020

Breaking : ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ৭,৯৬৪, মৃত বেড়ে ৪,৯৭১


লকডাউনের চতুর্থ পর্যায় প্রায় শেষের পথে । এখনও পঞ্চম পর্যায়ের লকডাউনের পক্ষে সওয়াল করে যাচ্ছে কিছু কিছু রাজ্য । তবু কোনওভাবেই আটকানো যাচ্ছে না সংক্রমণ । আমাদের দেশ ইতিমধ্যেই মৃতের সংখ্যায় টপকে গিয়েছে করোনার আঁতুড় ঘর চিনকেও । তারপরেও লাগাম পরানো যাচ্ছে না মৃত্যু মিছিলে ।

 

এবার সর্বকালীন রেকর্ড ছাপিয়ে একদিনে রেকর্ড সংক্রমণ হল দেশে । দেশে ২৪ ঘণ্টায় সংক্রমণ ৭ হাজার ৯৬৪ । করোনা আক্রান্তের সংখ্যা ১লক্ষ ৭৩ হাজার ৭৬৩ । এখনও পর্যন্ত করোনায় মৃত্যু বেড়ে হয়েছে ৪ হাজার ৯৭১। গত ২৪ ঘণ্টাতেই করোনায় মৃত ২৬৫ জন নাগরিক । ভারতে করোনায় সুস্থ হয়েছেন এখনও পর্যন্ত ৮২ হাজার ৩৭০ জন ।

 

এর মধ্যে আক্রান্তের সংখ্যায় সবার আগে রয়েছে মহারাষ্ট্র । এখনও পর্যন্ত এখানে মৃত্যু হয়েছে ১,৯৮২ জনের । আক্রান্ত প্রায় ৬০ হাজার । তামিলনাড়ুতে মৃত্যু হয়েছে ১৪৫ জনের । আক্রান্তের সংখ্যা ১৯,৩৭২ । দিল্লিতে আক্রান্ত ১৬,২৮১ জন । তার মধ্যে মৃত্যু হয়েছে ৩১৬ জনের । গুজরাতে মারা গিয়েছেন ৯৬০ জন । রাজস্থানে মৃত্যু হয়েছে ১৮০ জনের । বাংলায় আক্রান্তের সংখ্যা ৪,৮১৩ । গত ২৪ ঘণ্টায় এর মধ্যে মৃত্যু হয়েছে ৭ জনের । মোট মৃতের সংখ্যা ২৩০ ।

Post Bottom Ad