Saturday, May 2, 2020

BSNL অফার, ১৯ মে পর্যন্ত প্রতিদিন ৫ জিবি ডেটা দেবে বিনামূল্যে



দারুণ অফার নিয়ে হাজির BSNL, বিশ্বজুড়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে লক্ষ লক্ষ মানুষ প্রাণ হারিয়েছেন। ভারতেও দিন দিন বেড়েই চলেছে আক্রান্তের সংখ্যা। গৃহবন্দি অবস্থায় দীর্ঘদিন ধরে মানুষ, কর্মক্ষেত্র যেতে না পারায় এখন বাড়ি থেকে অনলাইনে চলছে কাজ, work from home করে দিয়েছে বেশিরভাগ অফিস, অনলাইনে চলছে স্কুলের পড়াশোনা, এসব এর জন্য দরকার ইন্টারনেটের। এই সময় গ্রাহকদের বিনামূল্যে ডেটার সুবিধা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে BSNL

তবে BSNL-এর ল্যান্ডলাইন কানেকশন থাকলে তবেই এই পরিষেবার সুবিধা পাওয়া যাবে। আগে একমাস এই অফারটির ভ্যালিডিটি ছিল যা বাড়িয়ে ১৯ মে পর্যন্ত করে দেওয়া হয়েছে। কোনও মাসিক ডিপোজিট বা ইন্সটলেশন চার্জ ছাড়াই পাওয়া যাবে BSNL এর এই পরিষেবার সুবিধা। এছাড়াও গ্রাহকরা পাবেন ফ্রি কলের পরিষেবা।

লকডাউনে গ্রাহকদের জন্য বশণল এর নতুন এই গ্রাহকরা প্রতিদিন ১০ এবিপিএস স্পিডে রোজ ৫ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন এবং সেই ডেটা লিমিট শেষ হওয়ার পরবর্তী সময়েও ১ এমবিপিএস স্পিডে পাওয়া যাবে আনলিমিটেড ডেটা।

SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.