মোবাইলে মহিলাদের স্নানের ছবি তোলা নিয়ে অশান্তি, উত্তপ্ত বাঁকুড়া - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Sunday, May 31, 2020

মোবাইলে মহিলাদের স্নানের ছবি তোলা নিয়ে অশান্তি, উত্তপ্ত বাঁকুড়া

যে ঘাটে বালি তোলা হয় তার পাশেই রয়েছে গ্রামের মানুষের স্নানের একমাত্র ঘাট। গ্রামবাসীদের অভিযোগ, শুক্রবার ওই স্নান ঘাটে গ্রামের মহিলারা স্নান করতে গেলে বালি কারবারিরা মহিলাদের স্নানের ছবি তোলার চেষ্টা করে। 


রণক্ষেত্র বাঁকুড়ার রাইপুরের সিমলি গ্রাম। মোবাইলে গ্রামের মহিলাদের স্নানের ছবি তোলা নিয়ে কাজিয়া। প্রতিবাদে বালি মাফিয়াদের অফিসে ব্যাপক ভাঙচুর চালালো গ্রামবাসীরা। খবর পেয়ে পরিস্থিতি সামলাতে গ্রামে ঢোকে পুলিস। অভিযোগ, এরপরই নির্বিচারে লাঠিচার্জ শুরু হয়। আহত হন কয়েকজন গ্রামবাসী। গ্রামবাসীদের ছোড়া ইটের ঘায়ে জখম হন কয়েকজন পুলিসকর্মীও। লকডাউনের মধ্যেই বাঁকুড়ার রাইপুরের সিমলি গ্রাম লাগোয়া কংসাবতীর ঘাটে নদী থেকে বালি তোলা চলছে।

 

যে ঘাটে বালি তোলা হয় তার পাশেই রয়েছে গ্রামের মানুষের স্নানের একমাত্র ঘাট। গ্রামবাসীদের অভিযোগ, শুক্রবার ওই স্নান ঘাটে গ্রামের মহিলারা স্নান করতে গেলে বালি কারবারিরা মহিলাদের স্নানের ছবি তোলার চেষ্টা করে। রাতে খাতরার এসডিপিও বিবেক বর্মার নেতৃত্বে প্রচুর পুলিস ঘটনাস্থলে যায়। যান স্থানীয় বিধায়ক বীরেন্দ্রনাথ টুডু ও রাইপুর পঞ্চায়েত সমিতির সহ সভাপতি রাজকুমার সিং। শেষপর্যন্ত আলোচনা চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়।

Post Bottom Ad