Saturday, May 2, 2020

নিরুপায় হয়ে এক যুবক বাবাকে রোগী সাজিয়ে বিয়ে করতে গেল



ইতিমধ্যে সারা ভারতে করোনায় আক্রান্ত হয়েছেন ৩৭৩৪৫ জন এবং মারা গেছেন ১২২৯ জন।করোনা পরিস্থিতি মোকাবিলায় সারা দেশ জুড়ে চলছে লকডাউন।তবে এসব কিছু তোয়াক্কা না করে বিয়ে সেরে ফেললেন উত্তরপ্রদেশের মুজফ্ফরনগরের খাতৌলির বাসিন্দা বছর ছাব্বিশের আহমেদ নামের এক যুবক। জানা যাচ্ছে, লকডাউন ঘোষণার আগে দিল্লির এক তরুণীর সঙ্গে বিয়ের কথা হয়েছিল তার।

তবে দীর্ঘদিন লকডাউন চলায় প্রথমে পাত্রের পরিবার ভেবেছিল বিয়ে বাতিল করবে। কিন্তু পাত্র বিয়ে করতে মরিয়া।আর তাই বিয়ে করতে বাবাকে রোগী সাজিয়ে উত্তরপ্রদেশ থেকে দিল্লিতে কনের বাড়িতে আসেন ওই যুবক। এরপর চার হাত এক হয় এবং ওই অ্যাম্বুল্যান্সে চড়ে নববধূকে নিয়ে বাড়ি ফিরে । তবে পুলিশের চোখে ধূলো দিয়ে বিয়ে সেরে বাড়ি ফিরলেও এই গোটা ঘটনা এলাকার স্থানীয় বাসিন্দাদের নজর এড়ায় না।

একে তো খাতৌলি করোনার হটস্পট এলাকা হিসাবে চিহ্নিত। তার উপর দিল্লি থেকে তরুণীকে বিয়ে করে বাড়িতে নিয়ে আসায় ভীত হয়ে পড়েন এলাকাবাসী। তাই করোনা সংক্রমণের আশঙ্কায়  প্রতিবেশীরা পুলিশকে গোটা ঘটনাটি জানায়। পুলিশ খবর পাওয়ামাত্রই কয়েকজন স্বাস্থ্যকর্মী নিয়ে ঘটনাস্থলে পৌঁছয়।ইতিমধ্যে পুলিশ ভারতীয় দণ্ডবিধির ১৮৮ ধারায় ওই অ্যাম্বুল্যান্স চালকের বিরুদ্ধে  মামলা রুজু করেছে। পাশাপাশি পাত্রের পরিবারের সকলের এবং নববধূর  করানো পরীক্ষা করা হয়। তবে এখনও  কারও রিপোর্ট আসে নি। 

SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.