নেশার ঘোরে সাপকে ছিঁড়ে খেলো মদ্যপ ব্যক্তি - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Wednesday, May 6, 2020

নেশার ঘোরে সাপকে ছিঁড়ে খেলো মদ্যপ ব্যক্তি


এতদিন ছিলো না মদের দোকান খোলা, লকডাউনের জেরে বন্ধ ছিল দেশের প্রত্যেকটি মদের দোকান। মানুষ পাগলের মতো ছোটাছুটি করেছে এক বিন্দু মদের জন্য, অবশেষে মনবাসনা পূর্ণ হয়েছে মদ্যপায়ীদের। খুলে দেওয়া হয়েছে মদের দোকান, মদের দোকান খুলতেই উপচে পড়েছে ভিড়। সে ছবি আপনি আমি সকলেই টিভির পর্দায় অথবা সোশ্যাল মিডিয়ায় দেখেছি ইতিমধ্যে।

এবার এতদিন পরে মদের দোকান খুলতেই সামনে এলো মদ্যপান সম্পর্কিত বিরল ঘটনা। মদের নেশায় একটি সাপকে কামড়ে টুকরো টুকরো করে দিলো এক ব্যক্তি, এই আজব ঘটনা ঘটেছে কর্ণাটকের কোলারে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ছড়িয়ে পড়তে ব্যাপক ভাইরাল হয়েছে। হয়তো মদের দোকান খোলার পরে এটি সবথেকে বেশি ভাইরাল ভিডিও নেট দুনিয়ায়।

এই ঘটনা ঘটেছে গত মঙ্গলবার, তবে এই ঘটনার আগের কাহিনী শুনলে আপনি চমকে উঠবেন এমনকি আপনার হাসিও পেতে পারে, ওই ব্যক্তি মদ্যপ অবস্থায় বাইকে করে যাওয়ার সময় তার বাইকের সামনে একটি সাপ এসে পড়ে, নেশার কারণে ওই সাপটিকে দেখে হটাৎ করেই মাথা গরম হয়ে যায় ওই ব্যক্তির। সাপটি তার পথ আটকালে সাপটিকে ধরে নিয়ে দাঁত দিয়ে কামড় বসাতে শুরু করে ওই মদ্যপ ব্যক্তি।



এই অবস্থা দেখে হতবাক সকলেই, অনেকেই লক ডাউনের ফল বলছেন। অনেকদিন পর মদ গলা দিয়ে নামতেই মানুষ আনন্দে আত্মহারা হয়ে ভুলভাল কান্ড ঘটিয়ে ফেলেছেন। তারই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় জম্পেশ ভাইরাল হয়েছে।

Post Bottom Ad