করোনা যোদ্ধাদের সম্মান জানাতে আকাশপথে পুষ্পবৃষ্টি বায়ুসেনার, দেখুন ভিডিও - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Sunday, May 3, 2020

করোনা যোদ্ধাদের সম্মান জানাতে আকাশপথে পুষ্পবৃষ্টি বায়ুসেনার, দেখুন ভিডিও


করোনাতে বিশ্বজুড়ে বেড়ে চলেছে মৃত্যুসংখ্যা। একই অবস্থা ভারতেও। আর সেই কারনেই লকডাউন বাড়ানো হচ্ছে বারংবার, অবলম্বন করা হচ্ছে সতর্কতা। সমস্ত নির্দেশাবলী মেনে চলতে বলা হচ্ছে বারবার। করোনা থেকে মানুষকে সুস্থ করতে আপ্রাণ লড়ে যাচ্ছেন জরুরী পরিষেবার সঙ্গে যুক্ত ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মী ও পুলিশকর্মীরা। শুক্রবার চিফ অফ ডিফেন্স স্টাফ বিপিন রাওয়াত জানান, এই সমস্ত যোদ্ধাদের সম্মান জানাতে হেলিকপ্টার থেকে পুষ্পবৃষ্টি করা হবে। রবিবার সেই মতো পুষ্পবৃষ্টি করা হল।
রবিবার সকালে জরুরী পরিষেবার সাথে যুক্ত যোদ্ধাদের সম্মান প্রদর্শনে আকাশে উড়ল সুখোই-৩০ বিমান,দেখা গেল আকাশ থেকে পুষ্প বৃষ্টি ৷ মিগ ২৯ ও জাগুয়ার বিমান উড়ে যায় রাজপথের উপরে। মেঘলা আকাশের কারনে সাময়িক বিলম্ব হয় পুষ্পবৃষ্টি শুরু হতে। মেঘলা আকাশে দেখা যায় অনবদ্য এই দৃশ্য। বায়ুসেনার বিমান উড়ে যায়। জম্মু-কাশ্মীরের শ্রীনগরের ডাল লেক ও চণ্ডীগড়ের সুকনা লেকের উপর দিয়ে। পুষ্পবৃষ্টি শুরু হয় দিল্লির পুলিশ মেমোরিয়ালে,সেখানে হেলিকপ্টার থেকে পুষ্পবৃষ্টি করা হয়। ঘটনাস্থলে সম্মান জানাতে উপস্থিত ছিলেন বিপিন রাওয়াত ও ভারতীয় সেনাবাহিনী,বায়ুসেনা ও নৌবাহিনীর প্রধানরা।
মুম্বই, দিল্লি, এবং একাধিক স্থানে বায়ুসেনা হাসপাতালের উপর হেলিকপ্টার থেকে পুষ্পবৃষ্টি করে। সেনার জওয়ানরা বিভিন্ন হাসপাতালের সামনে ব্যান্ড বাজিয়ে সম্মান জানান । নৌবাহিনীর তরফে সম্মান জ্ঞাপনার্থে গেটওয়ে অফ ইন্ডিয়ার কাছে ওয়েস্টার্ন নেভাল কম্যান্ডের পাঁচটি জাহাজে সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত জ্বলবে আলো। বাজানো হবে সাইরেন। ব্যানারে লেখা থাকবে ইন্ডিয়া স্যালুটস করোনা ওয়ারিওর্স।

Post Bottom Ad