পরিবার সমেত মার্কিন যুক্তরাষ্ট্রে চলে গেলেন সানি - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Tuesday, May 12, 2020

পরিবার সমেত মার্কিন যুক্তরাষ্ট্রে চলে গেলেন সানি



সারা বিশ্বের মানুষ করোনা আতঙ্কে কাঁপছে। প্রত্যেক দিন বেড়েই চলেছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। এই প্রাণঘাতী ভাইরাসের থেকে কবে যে সম্পূর্ণ মুক্তি পাওয়া যাবে তা এখনো কেউই জানেনা। এখনো পর্যন্ত মার্কিন যুক্তরাষ্ট্র এই করোনাভাইরাস এর দ্বারা সব থেকে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। মৃত্যুপুরীতে পরিণত হয়েছে এই দেশ। এদিকে ভারতীয় করোনা মোকাবিলার জন্য চলছে লকডাউন। তবে এসবের মধ্যেই মার্কিন যুক্তরাষ্ট্রে উড়ে গেলেন অভিনেত্রী সানি লিওন। লস এঞ্জেলেসের বাড়িতে তিন সন্তান ও স্বামী ড্যানিয়েলকে নিয়ে পৌঁছেছেন সানি। সেখান থেকে ছবি শেয়ার করে নিজেই এই কথা জানিয়েছেন অভিনেত্রী।

কিন্তু কেন এই বিপর্যয়ের সময় মার্কিন যুক্তরাষ্ট্র, যেখানে অবস্থা আরো খারাপ সেখানে গেলেন সানি? অভিনেত্রী ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছেন যে, লস এঞ্জেলেসের বাড়িতে পৌঁছেছেন কারণ তারা মনে করছেন সেখানেই সন্তানরা সবথেকে বেশি সুরক্ষিত থাকবে। ‌

বলিউডের বেবি ডলের কথায়, করোনা ভাইরাসের মতো ভয়ঙ্কর শত্রুর থেকে বাঁচতে লস এঞ্জেলেসের বাড়িতে ফিরে যাওয়াকে ঠিক সিদ্ধান্ত বলে মনে করেছেন সানি এবং ড্যানিয়েল। তাই তিন মেয়েকে নিয়ে এই লক ডাউন এর মধ্যেই মুম্বই থেকে লসএঞ্জেলেসের উদ্দেশ্যে পাড়ি দেন প্রাক্তন নীল ছবির তারকা।

লসএঞ্জেলেসের বাড়িতে পৌঁছে সেখানে বাগানে সিঁড়িতে বসে একটি ছবি পোস্ট করেছেন সানি। সঙ্গে রয়েছেন তিন মেয়ে নিশা, নোয়া ও এশার। ছবিটি প্রকাশ হতেই তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

প্রসঙ্গত লকডাউন এ মানুষের মনোরঞ্জনের জন্য নানা রকম মজার মজার ভিডিও পোস্ট করছেন সানি লিওন। সম্প্রতি ড্যানিয়েলের সঙ্গে একটি প্রাঙ্ক ভিডিও পোস্ট করেছিলেন অভিনেত্রী। সেটি মুহূর্তে ভাইরাল হয়। ভিডিও এ দেখা যাচ্ছে, প্রথমে একটি কলা কেটে সেটিকে নিজের আঙুলের আকৃতিতে তৈরি করেন সানি। কলাটি দেখে যেন মনে হয় তার আঙুলটি কেটে পড়ে গেছে। ‌ এরপরে যে আঙুলটি কাটবেন বলে ঠিক করেছেন সেটি একটি টেপ দিয়ে বেঁধে নেন সানি। যাতে দেখে মনে হয় সত্যিই আঙুলের ওই অংশটুকু নেই।

এরপর লাল রং ওই কেটে রাখা কলা এবং নিজের আঙুলের উপরে ছড়িয়ে দেন। যাতে দেখে মনে হয় রক্তে ভেসে গিয়েছে সানির আঙুল। সমস্ত প্রস্তুতি নিয়ে নেওয়ার পর হাতে একটি ধারালো ছুরি নিয়ে চিৎকার শুরু করেন সানি। ‘ড্যানিয়েল ড্যানিয়েল’ শুনে ছুটে আসেন তিনি। আর এসব দেখে ভয় পেয়ে যান ড্যানিয়েল। এই ভিডিওটি সানির অনুরাগীদের খুবই আনন্দ দেয়।

Post Bottom Ad