Friday, April 10, 2020

বোরখা পড়ে ৫০০ দুস্থ পরিবার সাহায্য করেও ট্রলের স্বীকার সানাই



করোনাভাইরাস আতঙ্ক এখন বিশ্বজুড়ে। এরই মধ্যে বাংলাদেশে ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৮৮ জন। জনসমাগমস্থল এড়িয়ে চলার পরামর্শ দিচ্ছে সরকার। আতঙ্ক ছড়িয়ে পড়েছে দেশজুড়ে।
করোনা মোকাবিলায় ইতোমধ্যে দেশের শিক্ষা-প্রতিষ্ঠানসহ অনেক অফিস-আদালত বন্ধ ঘোষণা করা হয়েছে। করোনার প্রভাব পড়েছে বাংলাদেশের শোবিজ অঙ্গনেও। ইতিমধ্যে বন্ধ করা হয়েছে সব ধরনের শুটিং। পাশাপাশি তারকারাও করোনা নিয়ে নানা পোস্ট দিচ্ছেন তাদের ফেসবুকে। যার যার অবস্থান থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন।

সময়ের আলোচিত মডেল সানাই মাহবুবও করোনা সম্পর্কে ফেসবুকে নিয়মিত পোস্ট করছেন। সেই সাথে প্রায় ৫০০ দুস্থ পরিবারের পাশে দাড়িয়েছেন। তিনি বোরখা পড়ে ৫০০ মানুষের খাবার এবং কিছু মাস্ক নিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দেন সানাই।

কিন্তু এত ভাল কাজ করেও সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রলের স্বীকার হচ্ছেন তিনি। দান করার বিষয়টি নিয়ে তিনি ফেসবুকে একটি পোস্ট করেন, সেখানে কমেন্টে অনেকেই মহৎ এই কাজ নিয়েও ট্রল করছেন।

সানাই মাহবুব ফেসবুকে লিখেন, ‘আমি গতকাল রাতে যা করেছি আমি এই মুহূর্তে চাই না সেটা নিয়ে ইনায় বিনায় নিউজ করতে, জীবনে অনেক লাখ লাখ নিউজ হয়েছে আমাকে নিয়ে কখনো কারণে কখনো অকারণে। জীবনের এই দান টা আল্লাহর রহমতের খাতায় উঠানো থাক! আর, আসলে সত্য কথা বলতে ওদের যা দরকার তার কিছুই করতে পারিনি। এক রাশ মন খারাপ নিয়ে বাসায় ফিরতে হয়েছে।

তিনি আরো লিখেন, ‘আমি গিয়েছিলাম ৫০০ জনের খাবার আর কিছু মাস্ক নিয়ে কিন্ত গিয়ে দেখি ছোট ছোট বাচ্চা সব মিলায় ৮০০ মানুষ জড়ো হয়েছে! কি পরিমাণ খারাপ লেগেছে আমার আমি তা বলে বুঝাতে পারবো না। আমি যখন পারছিলাম না ওদের সবাইকে খাবার দিতে তখন আমার ভিতর টা দুমড়ে মুচড়ে আসতেছিলো। আমি বুঝতেও পারিনি এতো মানুষ জড়ো হব। আগামী সপ্তাহে আমি আবারো যাবো ওদের কাছে হ্যা এবার বাকি ৩০০ জনের খাবার নিয়ে যাবো।

SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.