করোনা সংক্রমণের আশঙ্কা উড়িয়ে এভাবেই মেতে উঠুন যৌনতায় - Nadia24x7

Breaking

Home Top Ad

Post Top Ad

Friday, April 10, 2020

করোনা সংক্রমণের আশঙ্কা উড়িয়ে এভাবেই মেতে উঠুন যৌনতায়



অফিস, বাড়ির কাজ সামলাতে সামলাতে হন্যে প্রায় সকলেই। তাই অনেক কর্মব্যস্ত দম্পতি ঠিকমতো একে অপরের সঙ্গে সময় কাটাতে পারেন না। যৌনতায় মেতে ওঠাও হয় না তাঁদের। লকডাউনই যেন তাঁদের খানিকটা সময় কাটানোর সুযোগ করে দিয়েছে। ছুটির সুযোগে একসঙ্গে সময় কাটানোর সুযোগ পেয়েছেন তাঁরা। একসঙ্গে ঘণ্টার পর ঘণ্টা বাড়িতে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন আর যৌনতায় মাতবেন না তা কী হতে পারে? দিনেদুপুরে মাঝেমধ্যেই একে অপরে উদ্দাম যৌনতায় হারিয়ে যাচ্ছেন তাই তো? কিন্তু মার্কিন স্বাস্থ্যদপ্তর বলছে যা করছেন তা মোটেও ঠিক নয়। তাদের পরামর্শ, লকডাউনের ফাঁকা সময়ে নিজের মধ্যে হারিয়ে যান। যৌনসুখ উপভোগ করতে চাইলে করুন হস্তমৈথুন। 



সম্প্রতি মার্কিন স্বাস্থ্যদপ্তরের তরফে একটি বিজ্ঞপ্তি জারি করা হয়। করোনা আতঙ্ককে দূরে সরিয়ে কীভাবে যৌনতা উপভোগ করবেন, সে বিষয়ে একগুচ্ছ পরামর্শ দেন বিশেষজ্ঞরা।  সেখানেই বিশেষজ্ঞরা বলছেন, নিজেই নিজের যৌনসঙ্গী হয়ে উঠুন। যখনই ইচ্ছা হয় করুন হস্তমৈথুন। তাতেই দেখবেন আপনার মানসিক অবসাদ কাটবে। মিলবে যৌনতৃপ্তি। 

মার্কিন স্বাস্থ্য দপ্তরের দাবি, করোনা সংক্রমণের পরিস্থিতিতে কোনও যুগলের উদ্দাম যৌনতায় মেতে না ওঠাই ভাল। একান্ত যৌনতায় মাতলেও চুমু নৈব নৈব ! কারণ, চুমুর মাধ্যমে একজন থেকে আরেকজনের মুখে থুতু ঢুকতে পারে। তার থেকে শরীরে ছড়িয়ে পড়তে পারে করোনা ভাইরাস। ভুল করে সঙ্গী বা সঙ্গিনীকে চুমু দিলে ভাল করে মুখ ধুয়ে নেওয়ার পরামর্শও দেওয়া হয়েছে। যৌন রোগ এড়াতে কন্ডোম ব্যবহারেরও পরামর্শ দিয়েছেন বিশেষজ্ঞরা। যদি সঙ্গী বা সঙ্গিনী অসুস্থ হন, তবে যৌনতায় কোনওভাবেই মেতে ওঠা উচিত নয় বলেও ওই নির্দেশিকায় জানানো হয়েছে। তবে মার্কিন স্বাস্থ্যদপ্তরের ওই নির্দেশিকাকে ভাল চোখে দেখছেন না অনেকেই। বিছানায় কীভাবে একজন সঙ্গী, সঙ্গিনী সময় কাটাবেন, তাও অন্যের পরামর্শ অনুযায়ী চলতে হবে, সেই প্রশ্নও তুলেছেন অনেকেই।

Post Bottom Ad