শোকে বিহ্বল টলিউড প্রিয় অভিনেতা ইরফানের আকস্মিক প্রয়াণে বাকরুদ্ধ - Nadia24x7

Breaking

Post Top Ad

Post Top Ad

Wednesday, April 29, 2020

শোকে বিহ্বল টলিউড প্রিয় অভিনেতা ইরফানের আকস্মিক প্রয়াণে বাকরুদ্ধ


থামল বছর দেড়েকের লড়াই। মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে বুধবার সকালে প্রয়াত হলেন অভিনেতার ইরফান খান। বয়স হয়েছিল ৫৩ বছর। মঙ্গলবার শারীরিক অবস্থার অবনতি হলে তড়িঘড়ি অভিনেতাকে কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে ভর্তি করা হয়। কোলনে সংক্রমণ নিয়ে আইসিইউতে ভর্তি করা হলে, আজ সকালে আসে চরম দুঃখের সংবাদ।
অভিনেতার মৃত্যুর খবর শোকস্তব্ধ বলিউড থেকে টলিঊড। তাঁর অন্যতম বন্ধু পরিচালক সুজিত সরকার শ্রদ্ধা জানিয়েছেন ইরফানকে। তারপর একে একে ট্যুইটে শ্রদ্ধা জানাতে শুরু করেছেন অভিনেতা-অভিনেত্রীরা। প্রিয় অভিনেতার মৃত্যুতে শ্রদ্ধা জানিয়েছেন টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বন্ধ সম্বোধন করে প্রসেনজিৎ লেখেন, "বন্ধু এটা খুবই তাড়াতাড়ি হয়ে গেল। কিন্তু ভারতীয় চলচ্চিত্র জগতে তুমি ছিলে, তুমি আছ, তুমি থাকবে। শেষ ছবি ইংলিশ মিডিয়ামের সময়টা তোমার কাছে কঠিন ছিল। আমি সেখানে তোমাকে দেখে বিস্মিত হয়েছি। তুমি যেখানেই থাক বন্ধু ভাল থেক।"

জনপ্রিয় অভিনেতার মৃত্যুতে শোকজ্ঞাপন করেছেন জনপ্রিয় অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান। তিনি লেখেন, "লিজেন্ডারি অভিনেতার আকস্মিক প্রয়াণে মর্মাহত। জীবন সত্যিই অনিশ্চিত। আমি তাঁর পরিবারের সদস্যদের গভীর সমবেদনা জানাই।"


অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী ট্যুইটারে সমবেদনা জানিয়ে লেখেন, "ইরফান খানের মৃত্যুর খবরটা এখনও  খবরটা বিশ্বাস করতে পারছি না। তাঁর স্ত্রী সন্তান এবং পরিবার প্রিয়জনের প্রতি গভীর সমবেদনা জানাই। বিশ্বের সিনেমা জগতের অনেক বড় ক্ষতি হল। প্রিয় অভিনেতার আত্মার চির শান্তি প্রার্থনা করি।"

অভিনেতার মৃত্যুতে শোকস্তব্ধ অভিনেত্রী পার্ণ মিত্র। বাংলাদেশের পরিচালক মুস্তাফা ফারুকির 'ডুব'-এ ইরফান খানের বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী পার্ণ মিত্র। সেই ছবি চলচ্চিত্র জগতে যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে। এদিন ইরফানের মৃত্যুর পর অভিনেতার সঙ্গে একটি ছবি ট্যুইটারে শেয়ার করে পার্বণ লেখেন, "A man I've admired , an actor I've looked upto and and a co actor I've loved working with. You will be missed"। পাশাপাশি, তিনি তাঁর পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

Post Top Ad