চা কাকু'র দিকে সাহায্যের হাত বাড়ালেন মিমি চক্রবর্তী - Nadia24x7

Breaking

Post Top Ad

Post Top Ad

Saturday, April 11, 2020

চা কাকু'র দিকে সাহায্যের হাত বাড়ালেন মিমি চক্রবর্তী


নাম মৃদুল দেব। তবে সোশ্যাল মিডিয়ার দৌলতে 'চা কাকু' বলেই সকলের কাছে পরিচিতি পেয়েছেন তিনি। জনতা কার্ফুর দিন চা খেতে বের হয়ে এক তরুণীর ভিডিয়োতে বন্দি হন তিনি। মুখ কাচুমাচু করে বলেছিলেন, ''আমরা কি চা খাব না?'' নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায় ভিডিয়োটি। সকলের কাছে 'চা কাকু' হয়েই পরিচিতি পান। পেশায় দিনমজুর সেই 'চা কাকু' পাশে দাঁড়ালেন সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তী।

দিন মজুরি করে সংসার চালান মৃদুল দেব। এই লকডাউনে কীভাবে সংসার চলবে তাঁর? একথা জানতে পারার সঙ্গে সঙ্গেই মৃদুল বাবুর পাশে দাঁড়ালেন সাংসদ, অভিনেত্রী মিমি। চাল, ডাল, চা পাতা সহ সংসারের প্রয়োজনীয় সমস্ত জিনিসপত্র মৃদুল বাবুর জন্য পাঠিয়ে দিলেন মিমি চক্রবর্তী। শুধু তাই নয়, ভিডিয়ো কলে মৃদুল বাবুর সঙ্গে কথাও বলেন মিমি। মৃদুল বাবুকে তিনি ভিডিয়ো কলে বলেন, ''যখনই যা প্রয়োজন, আমার লোককে ফোন করে জানাবেন, পাঠিয়ে দেব।'' সাংসদ অভিনেত্রীর কাছ থেকে পাশে থাকার আশ্বাস পেয়ে বাড়ির বাইরে বের হবেন না বলে কথা দিয়েছেন মৃদুল বাবু নিজেও।

কার্ফুর দিন মৃদুল দেব বাইরে চা খেতে বের হয়েছিলেন ঠিকই। তবে পরে জানা যায়, পুরো বিষয়টি না বুঝেই তিনি চা খেতে বের হন। আর সেই চা খেতে বের হওয়ার দৌলতেই ভাইরাল হয়ে যান তিনি। তাঁর কপালে জুটলো 'চা কাকু' তকমা। পরে আবার সোশ্যাল মিডিয়াতেই প্রকাশ্যে এসেছিল 'চা কাকু' মাটি কুপিয়ে রোজগার করার একটি ভিডিয়ো। সেই ভিডিয়োটিও ছড়িয়ে পড়ে। এখবর পৌঁছোয় সাংসদ মিমি চক্রবর্তীর কাছেও। খবর পাওয়া মাত্রই তিনি মৃদুল বাবুর পাশে দাঁড়ালেন। এই লকডাউনে তাঁর যাতে কোনও সমস্যা না হয়, সেবিষয়টি দেখার দায়িত্ব নিয়েছেন মিমি।

Post Top Ad