Friday, April 24, 2020

মাত্র 20 টাকার বিনিময়ে পেয়ে যান ফ্রি কলিং ও ডাটার সুবিধা..



দেশে করোনা ভাইরাসের সংক্রমনের হার রুখতে জারি রয়েছে লকডাউন এখন দেশের সকল মানুষ একপ্রকার ঘর বন্দি হয়ে রয়েছে, তাই এই মুহূর্তে মানুষের ভরসা হয়ে উঠেছে ভয়েস কল বা ভিডিও কল ঘরের মধ্যে থেকে বিভিন্ন আত্মীয়দের সাথে যোগাযোগ করতে বেশিরভাগ মানুষ বেছে নিয়েছেন ভয়েস কল অথবা ভিডিও কলের মাধ্যমকে। তবে মোবাইল ফোন রিচার্জ করার সময় আমরা সকলে সস্তা আর বেনিফিট প্ল্যান খুঁজে থাকি।

অন্যদিকে যদিও এই বিষয় নিয়ে রিচার্জ কোম্পানিগুলো জানিয়েছিল আমরা স্বল্পআয়ের গ্রাহকদের জন্য ইনকামিং কলের সুবিধা দেবো এই লকডাউনের মধ্যে তবে আপনি যদি এই সুবিধা পেয়ে থাকেন এবং কম দামে রিচার্জ প্ল্যান খুঁজে থাকেন তাহলে আজকের এই পোষ্ট টি আপনার জন্য অনেক খানি লাভবান হতে পারে। এক্ষেত্রে এয়ারটেলের একটি প্ল্যান রয়েছে যেটির দাম 19 টাকা রাখা হয়েছে, এই সস্তার প্ল্যানটিতে কী কী বেনিফিট দেওয়া হয় এয়ারটেলে তরফ থেকে জেনে নিন।

Airtel তরফ থেকে এই প্ল্যানটিকে truly unlimited ক্যাটাগরি প্ল্যানের মধ্যে রাখা হয়েছে অর্থাৎ এই প্ল্যানটির দরুন আপনি পেয়ে যাবেন আনলিমিটেড কলিং এর সুবিধা। যেখানে গ্রাহকেরা পেয়ে যাবেন সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা এই প্ল্যানটির ভ্যালিডিটি রাখা হয়েছে দুদিন শুধু আনলিমিটেড কল নয় এখানে পাওয়া যাবে 200 এমবি ডাটাও। তবে এক্ষেত্রে থাকছে না কোন এসএমএস এর সুবিধা। অর্থাৎ এই প্ল্যানটি রিচার্জ করলে আপনি দুই দিনের জন্য আপনার যে কোন আত্মীয় স্বজনের‌ সাথে কথা করে নিতে পারবেন মন খুলে।

অন্যদিকে ভোডাফোন আইডিয়ার 19 টাকার প্ল্যান- এয়ারটেলের মত ভোডাফোন আইডিয়ার ও একটি 19 টাকার প্ল্যান রয়েছে। ভোডাফোনের যে 19 টাকার প্ল্যানটি রয়েছে এই প্ল্যানের দরুন আপনি পেয়ে যাবেন সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এর সুবিধা যেখানে আনলিমিটেড কলের সাথে পাওয়া যাবে আরো 200 এমবি ডাটা ব্যবহার করার সুবিধা। এই প্ল্যানের বৈধতা রাখা হয়েছে দুদিনের জন্য। তবে এই প্ল্যানটি রিচার্জ করলে এক্সট্রা বেনিফিট হিসাবে পেয়ে যাবেন Vodafone play ZEE5 এর সাবস্ক্রিপশন ফ্রী-তে। যদিও এসএমএস ব্যবহারের সুবিধা নেই এই প্ল্যানটিতে।

SHARE THIS

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.